সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন
ক্রমিক |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিস্পত্তির সময়সীমা |
০১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা
|
মো: জাহাঙ্গীর আলম জেলা মৎস্য কর্মকর্তা রাজশাহী। মোবাইল: +৮৮০১৭৬৯৪৫৯৬৩৮ ফোন: ++০২৫৮৮৮৬০২৪৫ ই-মেইল: dforajshahi@gmail.com |
৩০ কর্মদিবস |
০২ |
অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে
|
আপীল কর্মকর্তা
|
মো: আব্দুল ওয়াহেদ মন্ডল উপপরিচালক মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগ, রাজশাহী ফোন: ++৮৮০২৫৮৮৮৬৩১৮৪ মোবাইল: ০১৭৬৯৪৫৯৬৩৫ ই-মেইল: ddrajshahi@fisheries.gov.bd |
২০ কর্মদিবস |
০৩ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
অভিযোগ গ্রহণ কেন্দ্র ৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা ই-মেইল: grs_sec@cabinet.gov.bd ওয়েব: www.grs.gov.bd |
৬০ কর্মদিবস |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস